দলে দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো : ওবায়দুল কাদের

 

সুরমা নিউজ:
আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের ভেতরে শুদ্ধি অভিযান আরো কঠোর হচ্ছে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। দলের আগামী কাউন্সিলে প্রার্থী হবেন না জানিয়ে তিনি বলেছেন, প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি যদি তাকে আবারো দায়িত্ব দেন, তবে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব চালিয়ে যাবেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে দেশের রাজনৈতিক নানা প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনকে তার নিজস্ব গতিতে চলতে দিয়েছেন। আপরাধীকে আশ্রয়-প্রশ্রয় দেননি। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকে পদচ্যুত করে নতুন নজির সৃষ্টি করেছেন।

যুবলীগের অপকর্মের বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, যুবলীগের ভেতরে শুদ্ধি অভিযানে তাদের ট্রাইব্যুনাল আছে। সেখানে অভিযুক্তদের বিচারের মুখোমুখি করা হবে। তিনি বলেন, রুলিং পার্টির সব সময়ই সমস্যা হয়। কিছু আগাছা-পরগাছা জড়ো হয়। সুবিধা বাদিরা দলে ঢুকে পরে। তখন এ নিয়ে সমস্যা দেখা দেয়।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রীর ক্লিন ইমেজ দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। তিনি কোন দুর্নীতিবাজকে দলে প্রশ্রয় দেন না। তিনি শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ অভিযান আরো কঠোর হবে। নেত্রী নির্দেশনা দিয়েছেন, দলকে স্বচ্ছ করতে, দুর্নীতি মুক্ত করতে। আমি মনে করি দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো।

আরও