সর্বশেষ

ফাইনালে চার পেসার নিয়ে নামবে বাংলাদেশ !

সুরমা নিউজ:
আবহাওয়া, কন্ডিশন আর উইকেট বিবেচনায় একাদশ সাজানো হবে। প্রয়োজন মনে করলে চার পেসারও খেলানো হতে পারে। এমনই আভাস দিয়েছেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। তবে ফাইনালে আফগানদের হারাতে হলে সামর্থ্যের সর্বোচ্চটা দিয়ে খেলতে হবে বলে মনে করেন তিনি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে টাইগারদের প্রধান কোচ ডোমিঙ্গো বলেন, আমাদের দিনে আমরা যে কাউকেই হারাতে পারি। আফগানিস্তান ভালো দল, তবে জয় না পাওয়ার কোন কারণ নেই। আমরা ম্যাচের শুরুতেই দ্রুত উইকেট হারিয়ে ফেলছি। এখান থেকে বের হয়ে আসতে হবে। আমরা এখনো সেরাটা দিতে পারিনি। সেরা ছন্দের খোঁজে আছি।

ঢাকার উইকে চট্টগ্রাম থেকে আলাদা। আর তাই কন্ডিশন বিবেচনায় একাদশে আসতে পারে পরিবর্তন। এমন আভাস দিয়ে ডোমিঙ্গো বলেন, ঢাকার উইকেট চট্টগ্রাম থেকে আলাদা। এখানে স্পিন বেশি ধরবে। আফগানদের জন্য ভালো হলেও, আমাদের স্পিনাররাও ভালো করবে। বিপ্লবের হাতে এখনো সেলাই আছে। বোলিং হাতে না হলেও, ফিল্ডিং করতে তার অসুবিধা হব। আনফিট কাউকে আমি খেলাতে চাইনা। তবে তাকে পেলে ভালো হবে দলের জন্য। মুশফিকের চেয়ে আউটফিল্ডে লিটন অনেক ভালো। তাই এখনি উইকেট কিপার চেঞ্জের বিষয়ে কথা বলতে চাই না। আউটফিল্ডে কিছু ভালো ফিল্ডার থাকা অনেক সুবিধার। আমাদের স্কোয়াডে ৪ জন পেসার আছে। ম্যাচের আগে উইকেট আর কন্ডিশন দেখে একাদশ ঠিক করবো।

আরও