ভোগের রাজনীতিতে কখনোই বিশ্বাসী ছিলেন না আ ন ম শফিক

সুরমা নিউজ ডেস্ক:
আওয়ামী লীগের জাতীয় পরিষদের প্রাক্তন সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আ ন ম শফিকুল হক স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

শোকসভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান ও মহানগর শাখার সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় শোকসভায় অনুষ্ঠিত হয়।

শোকসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী, হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমান, সাবেক সাংসদ জেবুন্নেছা হক প্রমুখ।

শোকসভায় বক্তারা বলেন, ‘সবাই এখন ভোগের রাজনীতিতে ব্যস্ত। বর্তমানে অনেকেই রাজনীতিতে সম্পৃক্ত হন রাজনীতি করে টাকা কামানোর জন্য। শফিকুল হক টাকা বানানোর জন্য রাজনীতিতে আসেননি। আ ন ম শফিকুল হক তার কর্মের মাধ্যমে গণমানুষের মধ্যে বেঁচে থাকবেন।’

আরও