এখলাছুর রহমান বালাগঞ্জের হামছাপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

বিনা প্রতিদ্বন্ধিতায় বালাগঞ্জ উপজেলার হামছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ এখলাছুর রহমান।

১০ সদস্য বিশিষ্ট বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা হলেন সভাপতি এখলাছুর রহমান, সহ-সভাপতি মুকিত আলী, সদস্য সচিব (পদাধিকার বলে) স্কুলের প্রধান শিক্ষক দুলু মিয়া, সদস্য কমলা আক্তার জনি (বিদ্যোৎসাহী), সদস্য সুরঞ্জিত সুত্রধর (মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি), সদস্য জোৎস্না রানী দাস (প্রাথমিক শিক্ষক প্রতিনিধি), সদস্য রিফা খানম (অভিভাবক সদস্য), সদস্য কলসুমা বেগম (অভিভাবক সদস্য), সদস্য আব্দুল মজিদ (ওয়ার্ড সদস্য), সদস্য মকদ্দুছ আলী (অভিভাবক সদস্য)।

নব-নির্বাচিত সভাপতি এখলাছুর রহমান এক প্রতিক্রিয়ায় বলেন- আমি এই স্কুলের ছাত্র ছিলাম, আজ আপনারা আমাকে সভাপতি পদে নির্বাচিত করেছেন। আমি স্কুলের সার্বিক উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকবো। প্রায় এক যুগেরও বেশি সময় থেকে এ বিদ্যালয় উন্নয়ন বঞ্চিত ছিল! বিদ্যালয় উন্নয়নের লক্ষ্যে আপনারা আমাকে যে গুরুদায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সেজন্য মহান রাব্বুল আলামীনের নিকট সাহায্য কামনা করছি।আসুন আমরা নতুন প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করতে ছেলে-মেয়েদের লেখা-পড়ার দিকে বিশেষ নজর দেই এবং এ শিক্ষা প্রতিষ্ঠানকে আদর্শ বিদ্যালয়ে রূপান্তরিত করি। তিনি সিলেট-৩ আসনের মাননীয় সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর সহ স্কুলের শিক্ষক, অভিভাবক, কমিটির সকল সদস্য ও এলাকাবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও