৬ দিন ধরে নিখোঁজ রাজনগরের জয়শ্রী

সিলেট শহরে গিয়ে ৬দিন ধরে নিখোঁজ রয়েছেন রাজনগরের গৃহবধূ জয়শ্রী দেবনাথ (২৫)। গত ১ অক্টোবর সিলেট নগরীর হুমায়ুন রশীদ চত্বর এলাকা থেকে নিখোঁজ হন তিনি। এ ব্যাপারে গত ২ অক্টোবর রাজনগর থানায় একটি জি.ডি করেছেন। সাধারণ ডায়েরী  (জি.ডি) করা হয়েছে।

জানা যায়, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা গ্রামের উত্তম দেবনাথের স্ত্রী জয়শ্রী দেবনাথ গত ১ অক্টোবর মঙ্গলবার সিলেট সরকারি মহিলা কলেজ থেকে সার্টিফিকেট উত্তোলনের জন্য বেলা সাড়ে ১১টার দিকে রাজনগর থেকে সিলেটগামী বাসে উঠেন। প্রায় ১টার দিকে জয়শ্রী মোবাইল ফোনে তার বোনকে জানায় বাস শহরে প্রবেশ করছে, কিছুক্ষণ পরে সে তার পিতার কাজীটুলাস্থ বাসায় যাবে। এরপর থেকে আর তার খোঁজ পাওয়া যাচ্ছে না। ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

জয়শ্রীর শ্বশুর বাড়ি ও বাপের বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাচ্ছেন না। উত্তম দেবনাথ জানান, নিখোঁজের সময় জয়শ্রীর পরনে ছিল কালো ও মেজেন্ট রংঙের শাড়ী। তার উচ্চতা ৫ ফুট, মুখমন্ডল লম্বাকার, গায়ের রং শ্যামলা। সে সিলেটের আঞ্চলিক ভাষা কথা বলে। তার সন্ধান পেলে ০১৭১৯ ২৮৬৮৫৮ (স্বামী), ০১৭১২ ২৭৭৫৫১ (পিতা) এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

আরও