সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দেশ বরেণ্য আলেম আল্লামা হবিগঞ্জী

দেশ বরেণ্য আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদরাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা হাফিজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুর শারিরীক অবস্থার উন্নতি হওয়ায় তিনি সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে রাত সাড়ে ১০টায় তাঁর নিজ বাড়ি হবিগঞ্জে পৌছেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন- মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ৩য় ছেলে যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি হাফিজ মাওলানা তাফহীমুল হক। মঙ্গলবার (৮ অক্টোবর) সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ শাহবাগীর পাঠানো বার্তায় হবিগঞ্জীর ছেলে হাফিজ তাফহীমুল হক জানান- ডাক্তারের নির্দেশ মোতাবেক ‘আমার আব্বা হাফিজ মাওলানা তাফাজ্জুল হক হবিগঞ্জী অন্তত ৪৫ দিন পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

কারও সাথে কথা বলতে পারবেন না, ডাক্তারের নিষেধ রয়েছে। পুরোপুরি সুস্থতার জন্য এখন প্রচুর বিশ্রামের প্রয়োজন। তিনি অসুস্থ থাকাকালীন সময় বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, আমাদের দলীয় সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও দেশ-বিদেশে সুস্থতার জন্য যারা দোয়া করেছেন সবার প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞ ও আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।

সাথে সাথে চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে আমার আব্বার অসুস্থতার খবর প্রকাশ হওয়ায় অনেকেই জেনে দোয়া করেছেন। তাই সাংবাদিকবৃন্দ সহ সংশি¬ষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

আরও