লন্ডনে গুলিবিদ্ধ সিলেটের যুবক মারা গেছেন

লন্ডনে মারা গেলেন নিজ ঘরের সামনে মাথায় গুলিবিদ্ধ সিলেটের বিশ্বনাথের যুবক হিরন আলী । পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বাংলাদেশী বংশোদ্ভুত হিরন আলী বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার দিকে রয়েল লন্ডন হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। এ খবর নিশ্চিত করেছেন তার স্বজনরা। ডাক্তারদের শত চেস্টা করেছিলেন কিন্তু রক্ষা করা যায়নি ইরন আলীর জীবন।

গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নেলসন স্ট্রিটে ঠিক ঘরের সমানে গুলিবিদ্ধ হন হিরন আলী। কে বা কারা গুলি করে পালিয়ে যায়।পারিবারিক ও বিভিন্ন মিডিয়া সূত্রে জানায় মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। মাথায় গুলি লাগায় তখনই উক্ত যুবকের ব্রেন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ। তাকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে গত দুইদিন বাঁচিয়ে রাখার চেস্টা করেন। তবে বৃহস্পতিবার রাত সাড়ে ৬টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষনেরই মধ্যেই তার মৃত্যু হয়। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহুর্তে পূর্ব থেকে ঔতপেতে থাকা দুস্কৃতিকারী তাকে গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত যুবকের পৈত্রিক বাড়ী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামে। তার নাম হিরন আলী। পিতার নাম মৃত ইরফান আলী। তিনি এক মেয়ে ও এক ছেলের জনক। তার বয়স আনুমানিক ৪০ বছর। পুলিশ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে কারো কাছে কোন তথ্য থাকলে পুলিশকে অবহিত করতে বলা হয়েছে।

আরও