বিপিএলের সিলেট পর্ব শুরু , টিকিট ক্রয়ে ক্রেতা-দর্শকদের সাড়া নেই

আজ থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্ব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন দিনে অনুষ্ঠিত হবে মোট ছয়টি ম্যাচ।
এদিকে সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হয়েছে বুধবার। কিন্তু এবার টিকিট ক্রয়ে ক্রেতা-দর্শকদের সাড়া নেই। ব্যস্ততা নেই টিকিট বিক্রেতাদেরও। দিনভর অলস সময় কাটিয়েছেন সিলেট আন্তর্জাতিক ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথগুলোর দায়িত্বে থাকা ব্যক্তিরা।
এর আগে ঢাকায় দুটি এবং চট্টগ্রামে একটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। তিন পর্ব শেষে নয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুই নম্বরে থাকা খুলনা টাইগার্সের অর্জন সাত ম্যাচে ১০ পয়েন্ট। সমান পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে ঢাকা প্লাটুন ও রাজশাহী রয়্যালসের অবস্থান যথাক্রমে তিন ও চারে।
রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে আছেন কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক ডেভিড মালান। আট ম্যাচে তার রান ৩৭৭। সেরা বোলারদের তালিকার এক নম্বর স্থানটি রয়েছে চট্টগ্রামের মেহেদী হাসান রানার দখলে। এই বাঁহাতি পেসার সাত ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট।
বিপিএলের টিকিট নিয়ে গত বছর সিলেটে মারামারি, ভাঙচুর এমনকি রক্তও ঝরেছিল ক্রিকেটপ্রেমী দর্শকদের। টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে রাত কাটানোর মতো দর্শকও রয়েছে এই সিলেটে। এবার বিপিএলের সিলেট পর্ব নিয়ে ক্রীড়াপ্রেমীদের তেমন উৎসাহ-উদ্দীপনা নেই। অতীতে সিলেটের প্রতিটি ম্যাচ নিয়ে ছিল অনেক উত্তেজনা। মাঠে বসে খেলা দেখতে টিকিটের হাহাকার দেখা দিত সবসময়। এ চিত্র পাল্টে যাওয়ায় প্রশ্ন দেখা দিয়েছে ক্রীড়াপ্রেমীদের মাঝে।

আরও