পুলিশের পোশাক পরে খেলনা পিস্তল দেখিয়ে প্রাইভেটকার ছিনতাই

নারায়ণগঞ্জের লিংক রোডে ট্রাফিক পুলিশের পোশাক পরে একটি প্রাইভেটকার ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছেন এক ভুয়া সার্জেন্ট।
এ সময় ঘটনাস্থলে গিয়ে ভুয়া সার্জেন্টের কোমর থেকে দুটি পিস্তল, লাইটার, ওয়াকিটকি ও ট্রাফিক পুলিশের এক সেট পোশাক উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (০৪ জানুয়ারী) বিকেলে লিংক রোডের ফতুল্লার ভুইগড় বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আটক ভুয়া সার্জেন্ট শামীম (৪০) কুড়িগ্রামের উলিপুর উপজেলার মহসিন আলীর ছেলে।
ছিনতাইয়ের কবলে পড়া প্রাইভেটকারের চালক দেলোয়ার হোসেন বলেন, ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের সামনে ট্রাফিক পুলিশের পোশাক পরা দুজন ও সাদা পোশাক পরা একজন আমাকে গাড়ি থামাতে সিগন্যাল দেন। গাড়ি থামাতেই পোশাক পরা সার্জেন্ট গাড়ির কাগজপত্র চান।
তিনি বলেন, কাগজপত্র দিলে তিনি বলেন এসব কাগজে ভুল আছে, তোমাকে থানায় যেতে হবে। এরপর তারা আমাকে পেছনের সিটে বসিয়ে ঢাকার দিকে গাড়ি নিয়ে রওনা দেন। তখন আমার সন্দেহ হলে চিৎকার দেই। এতে গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে ভুইগড় বাসস্ট্যান্ডে গিয়ে একটি পিকআপভ্যানকে ধাক্কা দেয়। এতে আমার গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আবার চিৎকার দিলে দ্রুত দুজন পালিয়ে যান। আশপাশের লোকজন এসে একজনকে গণধোলাই দেন।
ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ছিনতাইকারীদের কবলে পড়া প্রাইভেটকারের চালক দেলোয়ারকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে পুলিশের পোশাক পরা এক ভুয়া সার্জেন্টকে আটক করা হয়েছে। তার কাছ থেকে খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি, এক সেট ট্রাফিক পুলিশের পোশাক উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারীদের বিষয়ে তদন্ত চলছে।

আরও