ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ইশরাক

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক বুধবার গণসংযোগ করেন : ইত্তেফাক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বুধবার দিনভর জনসংযোগ করেছেন।

রাজধানীর বংশালের যুবদল অফিসের সামনে থেকে গণসংযোগ ও প্রচারণা শুরুর আগে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, কোন ষড়যন্ত্রের মাধ্যমে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না। ধানের শীষের পক্ষে গণজোয়ার রাজধানীর সীমানা পেরিয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে। এ জোয়ার ঠেকানোর সাধ্য কারো নেই।

ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজ এ পর্যন্ত এসেছি। ধানের শীষে ভোট দেয়ার পক্ষে, গণতন্ত্রের মুক্তির পক্ষে, মানুষের অধিকার প্রতিষ্ঠার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এটি শুধু ঢাকা নয়- এই গণজোয়ারের ছায়া আমরা পুরো দেশেই দেখতে পাচ্ছি।

নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, ভোটের আর মাত্র তিন দিন বাকি। যারা ভোটার আছেন তাদের সকলের প্রতি আবেদন, সবাই নির্ভয়ে ১ ফেব্রুয়ারি ভোট কেন্দ্রে যাবেন। আমাদের দল আপনাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা দিয়ে যাবে। আমাদের জীবন দিয়ে হলেও আমরা আপনাদের সুরক্ষা দেব- ইনশাআল্লাহ।

ভোটারদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ইশরাক বলেন, আপনারা কোন ভয় পাবেন না। কোন বাধা বিপত্তি মানবেন না। এই দেশের মালিক জনগণ, রাষ্ট্রের মালিক জনগণ। মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল- জনগণ রাষ্ট্র পরিচালনা করবে, জনগণ দেশ পরিচালনা করবে। সেই অধিকার আমাদের থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে।

নির্বাচনী প্রচারণায় সূত্রাপুর, গেণ্ডারিয়া, ওয়ারী, কোতয়ালী ও বংশাল থানাধীন তাঁতী বাজার মোড়, রায় সাহেব বাজার মোড়, ধোলাইখাল রোড, খোকা মাঠ, নতুন রাস্তা, কাঠেরপুল, লোহারপুল, সূত্রাপুর থানা, একরামপুরের মোড়, লক্ষীবাজার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনসন রোড হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে শেষ হয়।

গণসংযোগে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ছাড়াও বিএনপি সহ-সভাপতি নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও হাবিব-উন-নবী খান সোহেল, গণফোরামের কার্যকারি সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সাধারণ সম্পাদক কাজি আবুল বাশার, অ্যাডভোকেট নাদিম মোস্তফা, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফ উদ্দিন আহমেদ, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মোরতাজুল করিম বাদরু, এসএম জিলানী, ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক মাহমুদ জুয়েলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

আরও