সুনামগঞ্জ জেলা নিসচার পরিচিতি সভা 

নিউজ ডেস্ক:: নিরাপদ সড়ক চাই-নিসচা সুনামগঞ্জ জেলার নবগঠিত ২০২০-২১ সালের কমিটির পরিচিত ও আলোচনা সভা শনিবার (১৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টায় সুনামগঞ্জ শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

নিসচা সুনামগঞ্জ জেলা শাখা সভাপতি মোশাহিদ আলম মহিম তালুকদারের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক কর্ন বাবু দাশের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচার কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট- চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু।

এসময় তিনি বলেন, সকলের সম্লিলিত প্রচেষ্টায় বাংলাদেশে নিরাপদ সড়ক বাস্তবায়ন করতে হবে। নিরাপদ সড়ক আন্দোলন এখন বাংলাদেশে সর্বস্তরের জনগনের প্রানের দাবিতে পরিনত হয়েছে। আগামী প্রজন্মকে সড়কের মৃত্যুর মিছিল থেকে রক্ষা করতে এখনই পাঠ্যপুস্তকে ট্রাফিক আইন এবং সড়কে চলাচলের যাবতীয় নিয়ম কানুন সম্পর্কে অধ্যায় চালু করার জন্য সরকার এর প্রতি জোর দাবি জানান। সুনামগঞ্জের বিদ্যালয় গুলোতে শিক্ষার্থী প্রশিক্ষন কর্মসূচী ও চালকদের নিয়ে প্রশিক্ষন কর্মশালা আয়োজন করার জন্য সুনামগঞ্জ জেলা শাখাকে আহ্বান জানান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিসচা সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা মো. মনসুর আলম তালুকদার, মো. ছাইদুর রহমান তালুকদার, নাসিরুল হক আফিন্দী, মো. শামসুজ্জামান, সিলেট জেলা শাখার সাবেক সদস্য শওকতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিলেট মহানগর নিসচা মো. মাসুদুজ্জামান তফাদার মুক্তার।

স্বাগত বক্তব্য রাখেন নিসচা সুনামগঞ্জ জেলার শাখার সাধারন সম্পাদক কামরুল হাসান। অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক ফোয়াদ মনি, আইন বিষয়ক সম্পাদক ওবাদুল হক, দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে সালমা উর্মি প্রমুখ।

 

আরও