সর্বশেষ

সৎ মাকে হত্যার অভিযোগে তরুণী আটক

নিউজ ডেস্ক::সাভারের আশুলিয়ায় শেলী সুলতানা (৪৫) নামে এক নারীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সৎ মেয়ে সানজিদাকে (১৯) আটক করেছে পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকার নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শেলী সুলতানা আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকার টিপু সুলতানের স্ত্রী। তিনি তার স্বামীর সঙ্গে ওই এলাকায় বসবাস করে আসছিলেন। নিহতের স্বামী টিপু সুলতানের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার শিমুলতলা এলাকায়।

এদিকে আটক সানজিদা আক্তারের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে সে টিপু সুলতানের আরেক স্ত্রীর সন্তান বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সানজিদা (১৯) নামে এক তরুণীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানায় পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভুইয়া জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে বলা যাবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

আরও