বিয়ানীবাজার-জকিগঞ্জ সড়কে গাছ ফেলে ডাকাতি

নিউজ ডেস্ক::বিয়ানীবাজার-জকিগঞ্জ রোডের জিরোপয়েন্টের উপকণ্ঠে চরিয়ায় সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতরা সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে যাত্রীবাহী বাস, প্রাইভেট কার ও বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটপাট করে।

ডাকাতির কবলে পড়া লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, আনুমানিক ১৮/২০ জনের ডাকাতদল সড়কে গাছ ফেলে যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় তারা বাস, প্রাইভেট কার ও বেশকিছু অটোরিকশাচালক ও যাত্রীদের কাছ থেকে মোবাইলফোন ও টাকা-পয়সা লুট করে পালিয়ে যায়।

ভুক্তভোগীরা জানান, অনেক গাড়িকে দাঁড় করিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের সঙ্গে থাকা সবকিছু ছিনিয়ে নিয়েছে। ডাকাতরা নারী যাত্রীদের ব্যবহৃত বেশ কিছু স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। মামুনুর রশিদ খানকে মারধর করে তার মোবাইলফোন, টাকা এবং লন্ডন প্রবাসীর মোবাইলফোন সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশের টহল দল ঘটনাস্থলে পৌঁছানোর আগে ডাকাতরা পালিয়ে যায়।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর সিলেট সানকে  জানান, রাতেই আমরা ঘটনা স্থলে উপস্থিত হই। বিয়ানীবাজার ও জকিগঞ্জ থানাপুলিশের আগমণের সাথে সাথে ডাকতরা পালিয়ে যায়। ডাকতরা যাত্রীদের সাথে থাকা মোবাইল ও নগন টাকা ছিনিয়ে নিয়ে গেছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। ডাকাতির ঘটনায় জড়িতদের আটকে আমাদের অভিযান অব্যাহত আছে।

 

 

আরও