শিল্পা শেঠির ঘরে নতুন অতিথি

 বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও শিল্পপতি রাজ কুন্দ্রার ঘরে এসেছে নতুন অতিথি। তবে এ সন্তান সারোগেসির মাধ্যমে জন্ম দিয়েছেন নাকি দত্তক নিয়েছেন তা খোলাসা করেননি এই দম্পতি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, শুক্রবার সকালে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সদ্যজাত কন্যা সন্তানের ছবি পোস্ট করেন শিল্পা শেঠি। পোস্টটিতে মা হওয়ার খবর জানান তিনি। শিল্পার এই পোস্টের নিচে অনেকেই শুভেচ্ছা জানান। সুহৃদ-ভক্তদের ভালোবাসা-শুভেচ্ছায় সিক্ত হন শিল্পা।

শিল্পা শেঠি পোস্টে লিখেন, ওম শ্রী গণেশায়ে নামাহ.. আমাদের প্রার্থনা জাদুর মধ্য দিয়ে তার উত্তর দিয়েছে। আমাদের ছোট্ট পরীর আগমনের কথা আপনাদের সকলের সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত।

পোস্টে শিল্পা আরও লেখেন, ভগবান আমাদের প্রার্থনা শুনেছেন। অশেষ কৃতজ্ঞতা থেকে জানাচ্ছি আমাদের ঘরে নতুন সদস্যের আগমন হয়েছে। কুন্দ্রা পরিবারের কনিষ্ঠতম সদস্য সমিশা শেট্টি কুন্দ্রা।

সামিশা নামের অর্থও জানিয়েছেন শিল্পা। তিনি লিখেছেন, সংস্কৃতে সা কথার অর্থ কিছু পাওয়া। এবং মিশা একটি রুশ শব্দ যার অর্থ ভগবানের মতো কেউ। সামিশা কথার অর্থ ভগবানের মতো কাউকে পাওয়া।

শিল্পা শেঠির পোস্টে বলিউডের অনেক তারকাই শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের শুভেচ্ছায় সিক্ত শিল্পা ও রাজ দম্পতি।

উল্লেখ্য, ২০০৯ সালে ভারতের বিশিষ্ট শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। ২০১২-তে তাদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

 

আরও