পুলিশকে মারধর, গ্রেপ্তার তিন যুবক

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে কর্মরত পুলিশকে মারধর করার ঘটনায় তিনজন যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকালে তাদের গ্রেপ্তার করে বিমানবন্দর ক্যাম্প পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সৈয়দপুর শহরের হাতিখানা মহল্লার মো. শরীফের দুই ছেলে মো. ওমর আলী (২৫) ও মো. হায়দার আলী (২২) এবং একই এলাকার মো. আলী হোসাইনের ছেলে মো. ইজাজ আহম্মেদ রফিক (২৪)।

এ ঘটনায় ৮-আর্মড পুলিশ ব্যাটালিয়ন, সৈয়দপুর বিমানবন্দর ক্যাম্পের উপপরিদর্শক (এএসআই) মো. সালেকুজ্জামান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ওই তিন যুবক হেলমেটবিহীন অবস্থায় একটি মোটরসাইকেলে চড়ে দ্রুতগতিতে বিমানবন্দরে ঢুকছিল। এ সময় কর্তব্যরত কন্সটেবল সেলিম মোটরসাইকেল থামানোর জন্য সিগন্যাল দেয়। কিন্তু তারা সিগন্যাল অমান্য করে যাওয়ার চেষ্টা করলে ওই কনস্টেবল দৌঁড়ে গিয়ে মোটরসাইকেলের সামনে দাঁড়ায়।

এ সময় ওমর আলী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও মোটরসাইকেল থেকে নেমে ওই কনস্টেবল সেলিমকে মারতে থাকেন। এ সময় সেলিম গুরুতর আহত হন ও তার পোশাক ছিঁড়ে যায়। পরে অন্যান্য পুলিশ সদস্যরা ছুটে এসে তাদের গ্রেপ্তার করে। আহত সেলিমকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি জানান, থানায় মামলা হওয়ায় গ্রেপ্তারকৃত আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও