বিএনপির কাল্পনিক অভিযোগের কোনো অর্থ হতে পারে না: নাছির

 মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সর্বশক্তি নিয়ে মাঠে নামবো। দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এটা আমার কর্তব্য।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। রেজাউল করিম চৌধুরী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হবে। এখানে কোনো অনিয়মের সুযোগ নেই। ভোটাররা কেন্দ্রে আসলে ভোট দিতে পারবেন। নির্বাচন নিয়ে সংশয় ব্যক্ত করার সুযোগ নেই।

তিনি বলেন, আমরা সবাইকে নিয়ে দলের প্রার্থীর পক্ষে কাজ করছি। মহানগর আওয়ামী লীগ ছাড়াও উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছেন। আমরা দলের প্রার্থীকে বিজয়ী করতে সর্বশক্তি নিয়োগ করে প্রার্থীর পক্ষে কাজ করবো।

বিএনপির অভিযোগ প্রসঙ্গে আ জ ম নাছির উদ্দীন বলেন, কেউ যদি জেগে জেগে ঘুমায় তাহলে তো ঘুম ভাঙানো যাবে না। নির্বাচনী আচরণবিধি রয়েছে। আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন সবাই। উনারা (বিএনপি) যদি কোথাও এজেন্ট নিয়োগ না দিয়ে কাল্পনিক ও ভিত্তিহীন অভিযোগ করেন, তার কোনো অর্থ হতে পারে না।

 

আরও