আনুষ্ঠানিক রীতি সারলেন সৃজিত-মিথিলা

জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ৬ ডিসেম্বর আইনি মতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার শনিবার (২৯ ফেব্রুয়ারি) এই দম্পতি রীতি-আচার মেনে সামাজিক আড়ম্বরটুকু সেরেছেন সল্টলেকের স্বভূমিতে।

যদিও নির্দিষ্ট আমন্ত্রিত অতিথি ছাড়া বিয়ে অনুষ্ঠানে যাওয়ার সুযোগ ছিল না অন্য কারও। যে কারণে অনুষ্ঠান শেষ হওয়ার পরই সৃজিত-মিথিলা নিজে থেকে বের হয়েছিলেন সাংবাদিকদের সামনে।

আলোচিত দম্পতি বলেন, বিয়ে তো অনেকদিন আগেই হয়ে গেছে। আজ নিজের লোকেদের নিয়ে একটা গেট-টুগেদার ছিল। আসলে বিয়ে বিষয়টা তো আর বলেকয়ে হয় না। এটা ভবিতব্য ছিল। তাই হয়ে গেছে। আমাদের মধ্যে ভারত-বাংলাদেশ সম্পর্কটা দর্শনের মধ্যে আটকে যায়নি। তা অনুসরন করতে ভালো লাগছে।

বিয়ের সাজ কে ঠিক করে দিল? এই প্রশ্নে সৃজিত বলেন, আমরা সবাই সাবলম্বী। নিজেরাই ডিসাইড করে নিয়েছি, আজ কী পড়ব।

এরমধ্যে মিথিলা বলে ওঠেন, আমি কিন্তু সৃজিতকে জিজ্ঞেস করেই ডিসাইড করেছি, আজ কী পরব। আবার তাৎক্ষণিক উত্তরে সৃজিতের কথা,হ্যাঁ ঠিকই বলেছে। তবে শুধু পোশাকের রংটা ঠিক করে নিয়েছিলাম।

এবার থেকে কী একসঙ্গেই থাকা হবে? প্রশ্নে সৃজিত কিছু না বললেও মিথিলা জানান, এখুনি, এখন থেকে থাকব না। কদিন পরে একসঙ্গে থাকব।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক সুকারর জিৎ গাঙ্গুলী, অপর্ণা সেনসহ বিনদোন জগতের নক্ষত্ররা।

জিৎ গাঙ্গুলী বলেন, পরিচালক হিসেবে সৃজিত ভারত-বাংলাদেশ কাঁপাচ্ছে। আবার রিয়েল লাইফেও। তাদের সম্পর্ক যেন এরকমই অটুট থাকে। মিথিলা খুব ভালো মেয়ে। সহধর্মিণী হিসেবে খুব ভালো মেয়ে পেয়েছে সৃজিত।

এ বিষয়ে অপর্ণা সেন বলেন, এই দম্পতি যেন সুখে থাকে। এটা আমি চাই।

আরও