শুটিংয়ে ৩ জনের মৃত্যু : অভিনেতা কমল হাসানকে জিজ্ঞাসাবাদ

ইন্ডিয়ান ২র সেটে দুর্ঘটনার পর কমল হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল চেন্নাই পুলিশ। গতকাল মঙ্গলবার থানায় উপস্থিতি হয়ে পুলিশের মুখোমুখি হন এ অভিনেতা।

এদিকে পুলিশের কাছে এখনও জবানবন্দি দেননি ছবির পরিচালক শংকর। কমল হাসানের সঙ্গে তাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে এখনই ইন্ডিয়ান ২ ছবির শুটিং শুরু হচ্ছে না। কারণ ছবির শুটিং যেখানে হচ্ছিল, সেখানে নাকি শুটিংয়ের কোনও অনুমতিই ছিল না। তবে কীভাবে ছবির প্রযোজক শুটিং শুরু করলেন, তা নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি।

ফেব্রুয়ারি মাসের শেষের দিকে চেন্নাইয়ের একটি স্টুডিওয় ইন্ডিয়ান-২ ছবির শুটিং চলছিল। মোটা অঙ্কের বাজেটের ছবি। ছবিরই এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলাকালীন দেড়শ ফুট উচু ক্রেনের ওপর থাকা লাইটের সেট-আপ ভেঙে পড়ে। ঘটনায় মৃত্যু হয় ৩ জনের। সেখানেই পরিচালক শংকর উপস্থিত থাকলেও একটুর জন্য প্রাণে বেঁচে যান তিনি। তবে, তার পায়ে আঘাত লাগে। শুটিংয়ের সময় কমল হাসানও সেখানেই ছিলেন। তবে একটু দূরে থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পান। অল্পের জন্য বেঁচে যান অভিনেত্রী কাজল আগারওয়ালও। দুর্ঘটনার পর মৃতদের পরিবারের সাহায্যার্থেও এগিয়ে আসেন কলম হাসান। প্রত্যেক পরিবারকে ১ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করেন তিনি।

 

আরও