করোনার জেরে অর্থনীতি ডুবছে, মানুষ আতঙ্কে, আর আপনি মজা করছেন?, মোদিকে তোপ রাহুলের

ভারত সহ বিশ্বজুড়ে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কর ছড়িয়েছে। আর এই সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় মজা করা বন্ধ করুন। প্রধানমন্ত্রী মোদিকে বেনজির আক্রমণ রাহুল গান্ধীর। সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি হেসইন লুং এর একটি ভিডিও পোস্ট করে কীভাবে করোনা ভাইরাসের মোকাবিলা করা যায়, মোদিকে সেই পরামর্শও দিয়েছেন রাহুল। মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা করেন, আন্তর্জাতিক মহিলা দিবসে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটি মহিলাদের হাতে তুলে দেবেন এবং সেখানে অনুপ্রেরণা জোগানো মহিলাদের গল্প থাকবে।

সোমবার তিনি জানান, সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথা ভাবছেন। সেই ঘোষণাকে কেন্দ্র করে প্রতিক্রিয়ার বন্যা হয়ে যায়। করোনা ভাইরাসের আতঙ্ক গোটা দেশেই ছড়িয়েছে। সম্প্রতি দুজন শরীরের এই মারণ ভাইরাসের অস্তিত্বও মিলেছে। মানুষের আতঙ্কের কোনও গুরুত্ব নেই প্রধানমন্ত্রীর কাছে।

কীভাবে মোকাবিলা করা যায়, তা না ভেবে সোশ্যাল মিডিয়ায় মজা করছেন মোদি। টুইটে লিখেছেন রাহুল। আগে আরও টুইট লিখেছেন তিনি, করোনা ভাইরাস আমাদের দেশের মানুষ ও অর্থনীতির পক্ষে গুরুতর। আমার মনে হচ্ছে, সরকার এই বিপদকে গুরুত্ব দিয়ে দেখছে না। সময় মতো ব্যবস্থা খুবই জরুরি।

 

আরও