সর্বশেষ

ধর্মযুদ্ধের জন্য রাজ-শুভশ্রীর প্রার্থনা

 কিছুদিন আগেই হাবজি গাবজির শুটিং শেষ করে ফিরেছেন রাজ চক্রবর্তী। আরও বেশ কিছু সিনেমা আছে তার হতে। এদিকে সম্প্রতি মুক্তি ধর্মযুদ্ধ সিনেমার ট্রেলার। আর সেই ট্রেলারেই প্রশংসা কুড়িয়েছেন রাজ চক্রবর্তী।

এপ্রিল মাসে মুক্তি পেতে যাচ্ছে রাজ চক্রবর্তীর নতুন সিনেমা ধর্মযুদ্ধ। এর আগে একটু অন্যভাবেই সিনেমার প্রচারণা শুরু করলেন এই নির্মাতা। সিনেমাটির জন্য স্ত্রী শুভশ্রীকে সঙ্গে নিয়ে মন্দিরে পুজা দিয়েছেন নির্মাতা।

আজ বুধবার মহাকালের মন্দিরে কমলা ধুতি আর সাদা চাদর পরে হাজির হয়েছেন রাজ চক্রবর্তী। দেখা মিলল রাজের। তার পাশে লাল জামদানি শাড়ি পরে দেখা গেল শুভশ্রীকে। তার হতে ফুল ও পুজোর সামগ্রী। রাজ ও শুভশ্রীর কপাল ছিলো তিলক। মহাকাল মন্দিরে পুজো দিয়ে এসেই ছবি পোস্ট করেন রাজ।

রাজের পোস্ট করা এই ছবিটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও পড়েছে। ছবিটিতে বিভিন্ন রকম কমেন্ট করেছেন নেটিজেনরা। অনেকে রাজ-শুভশ্রীকে মধ্যপ্রদেশের আরও কিছু দর্শনীয় স্থান ঘুরে দেখার পরামর্শ দিয়েছেন। ছবিটিকে শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও তার ছেলে অনিশ গঙ্গোপাধ্যায়কেও দেখা গেছে।

আগামী ২০ মার্চ রাজ চক্রবর্তী পরিচালিত শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি ধর্মযুদ্ধ সিনেমাটি মুক্তি পাবে। ছবিটিতে আরও অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্ত প্রমুখ। মূল এই ছবির জন্যই প্রার্থনা করতে মন্দিরে গিয়েছিলেন রাজের পরিবার।

 

আরও