মিথিলাকে সৃজিতের স্ত্রী বলে উল্লেখ করায় ক্ষুব্ধ সৃজিত মুখোপাধ্যায়!

সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী মিথিলা। সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে খবরের এই শিরোনামই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিরক্তির কারণ। মিথিলাকে সৃজিতের স্ত্রী বলে উল্লেখ করা হয়েছে। আর তাতেই আপত্তি পরিচালকের।

নিজের বিরক্তির কথা ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজেই। তিনি লিখেছেন, সন্তান নিয়ে সৃজিতের স্ত্রীর কোনও পরিকল্পনা নেই। ঠিক যেমন অভিজিৎ বিনায়ক ব্যানার্জির স্ত্রী নোবেলটা পাননি। রাফিয়াৎ রশিদ একজন ভয়ঙ্কর গুণী মহিলা। আমার থেকে ও অনেক কিছু অর্জন করেছে ও জীবনে। তার CV বোঝার মতো শিক্ষা বা জানার মতো ধৈর্য না থাকলে, অন্তত আন্তর্জাতিক নারী দিবসে প্রাক্কালে এভাবে ছড়িয়ে লাট করবেন না।

প্রসঙ্গত, একাত্তর-এর প্রমোশনে মিথিলাকে তাঁর মেয়ে আইরা কার কাছে থাকবে তা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে মিথিলা বলেছিলেন, আইরা তাঁর এবং তাঁর বাবার কাছে, দুজনের কাছেই থাকবে। কারণ, মেয়েকে তিনি তাঁর বাবার থেকে আলাদা করতে চাননা। মিথিলা বলেন, আইরা এখন ছোট, আমি চাইব, ও ওর মতো করে বড় হোক। বড় হয়ে ও যেটা চাইবে সেটাই হবে। মা হিসাবে আমার পূ্র্ণ সমর্থন থাকবে।

রাফিয়াৎ রশিদ মিথিলার এই মন্তব্যের পরই বাংলাদেশের অনেক সংবাদ মাধ্যমের খবরের শিরোনামে লেখা হয়, সন্তান নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী। আর তাতেই সৃজিত মুখোপাধ্যায়ের আপত্তির কারণ। তিনি তাঁর ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় উগরে দেন।

 

আরও