বিয়ের পর প্রথম ম্যাচেই ম্যান অব দ্যা ম্যাচ সৌম্য

 সম্প্রতি বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় সৌম্য সরকার। আর বিয়ের পর নিজের প্রিয় ক্রিকেটের প্রথম ইনিংসেই তিনি আবারও প্রমাণ করে দিলেন, তিনি প্রমাণিত।

সোমবার (০৯ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষ ম্যাচে ম্যান অব দ্যা ম্যান হন এই খেলোয়াড়। ম্যাচ শেষে নিজের বিবাহিত নতুন জীবন নিয়ে সবার কাছে শুভ কামনাও প্রত্যাশা করেন তিনি।

বিয়ের পর ক্রিকেটে প্রথম ম্যাচ এবং দারুণ ইনিংস খেলে সাফল্য, কেমন লাগছে? ম্যাচ শেষে কমেন্টেটরের এমন এক প্রশ্নের জবাবে সৌম্য বলেন, বেশ কিছুদিন পর ক্রিকেটে ফিরে বেশ ভালো লাগছে। বিয়ের পর এটাই আমার প্রথম ম্যাচ। চাইবো বাকি সময়গুলোতেও এই ভালোর ধারাবাহিকতা বজার রাখতে। একইসঙ্গে সবার শুভ কামনা প্রত্যাশা করি।

সম্প্রতি খুলনার মেয়ে প্রিয়ন্তি দেবনাথ পূজাকে বিয়ে করেছেন ক্রিকেটার সৌম্য সরকার। সেজন্য বেশ কিছুদিন তিনি ছিলেন ক্রিকেটের একটু বাইরে। পরবর্তীতে জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাচে ফিরে অবলীলায় হাত খুলে খেললেন সৌম্য। দেখে বোঝাই গেল না ভেতরে কোনো রকম উদ্বেগ-উৎকন্ঠা কাজ করছে।

জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ৩২ বলে ৪ চার ও ৫ ছক্কায় ৬২ রানে অপরাজিত ছিলেন সৌম্য। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি তার দ্বিতীয় ফিফটি ও সর্বোচ্চ ইনিংস। এর আগে ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে ৫১ রানের ইনিংস খেলেছিলেন তিনি।

 

আরও