করোনায় আক্রান্ত জুভেন্টাস ফুটবলার

করোনাভাইরাসের ভয়াবহতা ক্রীড়াঙ্গনেও প্রভাব ফেলেছে। ইউরোপ থেকে শুরু করে বিভিন্ন দেশের লিগ স্থগিত রাখার খবর আগেই জানা যায়। এবার এক ফুটবলারের করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ সামনে এসেছে। ইতালির ডিফেন্ডার দানিয়েল রুগানির কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে তার ক্লাব জুভেন্টাস।

চীনের পর করোনাভাইরাস সংক্রমণের ঘটনা সবচেয়ে বেশি ঘটেছে ইতালিতে। বর্তমানে দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৪৬২ জনে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৯৬ জনের মৃত্যু হয়েছে। এর আগ পর্যন্ত ইতালিতে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ছিল ৬৩১ জন। এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল ১০ হাজার ১৪৯।

জুভেন্টাসের অধীনেই ২৫ বছর বয়সী রুগানির পরবর্তী চিকিৎসা করা হবে। এমনকি রুগানির সংস্পর্শে গত কয়েকদিনে আসা সকলকে পরীক্ষা করার কথাও জানিয়েছে সিরিআ চ্যাম্পিয়নরা।

এদিকে রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ব্যাপারটি নিশ্চিত হলেও, জুভেন্টাস জানিয়েছে রুগানির শরীরে বর্তমানে অসম্পূর্ণ অবস্থায় রয়েছে করোনার উপসর্গগুলো।

ইতালির সংবাদমাধ্য ফুটবল ইতালিয়ার জানিয়েছে, রুগানি নিজের শেষ ম্যাচ ইন্টার মিলানের বিপক্ষে খেলেছে, তাই দুদলকেই এখন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

 

আরও