মুক্তি পাবে কি সিয়াম-পরীর বিশ্বসুন্দরী?

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই মুখ সিয়াম আহমেদ ও পরীমনি। প্রথমবার তারা জুটি বেঁধে অভিনয় করেছেন বিশ্বসুন্দরী সিনেমাটিতে। একটি ভিন্ন ভাবনার গল্পে নতুনত্ব আছে এমন দুটি চরিত্রে দেখা যাবে তাদের এই ছবিতে।

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। এ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এর বিভিন্ন চরিত্রে সিয়াম-পরীর পাশাপাশি অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন ও সীমান্তসহ অনেকে। ছবিটি বানিয়েছেন চয়নিকা চৌধুরী।

ঘোষণা দেয়া হয়েছে ছবিটি আসছে ২৭ মার্চ মুক্তি পাবে। প্রযোজনা প্রতিষ্ঠান এই ঘোষণা দিয়েছে। তবে করোনাভাইরাসকে ঘিরে চারদিকে যখন আতঙ্ক ঘনীভূত হচ্ছে তখন প্রশ্ন উঠছে নির্ধারিত তারিখে কি ছবিটি আদৌ মুক্তি পাবে?

এরইমধ্যে করোনাভাইরাসকে বিশ্ববাসীর জন্য মহামারি হিসেবে ঘোষণা দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। এদিকে বাংলাদেশেও তিনজনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। স্বভাবতই ছড়িয়ে পড়েছে ভয়। সরকারিভাবে সবাইকে সচেতন থাকতে বলা হচ্ছে।

ঘোষণা দেয়া হয়েছে গণপরিবহন, গণজমায়েত এড়িয়ে চলার জন্য। সাধারণত সিনেমা হলকে গণজমায়েতের স্থান হিসেবেই ধরা হয়। এমতাবস্থায় সিনেমা হলের মালিকরা পড়েছেন বিপাকে। তারা হল খোলা রাখবেন কী সেই সিদ্ধান্ত নিয়ে দোটানায় রয়েছেন। আর তাই আগামী কয়েক সপ্তাহে সিনেমার মুক্তি নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা।

তাই জটিল হয়ে বিশ্বসুন্দরী সিনেমার মুক্তির বিষয়টিও। হয়তো প্রাতিষ্ঠানিকভাবে ছবিটির মুক্তির ব্যপারে নতুন ঘোষণা আসতে পারে বলে ছবিটির প্রযোজনা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, এদিকে অবশ্য ঊনপঞ্চাশ বাতাস ছবিটি ১৩ মার্চ মুক্তির ঘোষণা থাকলেও সেই তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। পিছিয়ে যেতে পারে ২০ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু নামের ছবিটিও।

 

আরও