সর্বশেষ

বিএনপি নেতা শফিকুর রহমানের জানাজায় মানুষের ঢল

 বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার জানাজায় মানুষের ঢল নেমেছে। শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টায় শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় এই বিএনপি নেতার মরদেহ এক নজর দেখতে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ সেখানে উপস্থিত হন।

জানাজায় বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ একাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও পৌরসভার বর্তমান মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি মো. নাছির উদ্দিন আহমেদ ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গণি পাটোয়ারীও জানাজায় অংশ নেন।

আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বিএনপি মনোনীত প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে নির্বাচন কমিশন মেয়র পদে নির্বাচন বাতিল করেছে। তবে পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু জানান, বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত পৌর এলাকার পুরাণবাজার ৫নং ওয়ার্ড রঘুনাথপুরসহ আশপাশের এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন শফিকুর রহমান ভূঁইয়া। দিনেও কয়েকবার তিনি অসুস্থতা বোধ করেন। পরে রাত ১১টার দিকে বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৫টার দিকে তিনি ইন্তেকাল করেন।

বিএনপি প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়া মৃত্যুকালে স্ত্রী, দুই কন্যা, এক পুত্র সন্তান, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

 

আরও