করোনার জন্য বদলে গেল বরুণ-নাতাশার বিয়ের স্থান

২০১৯ সালে বিয়ের ঘোষণা দিয়েছিলেন বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। এরই মধ্যে বিয়ের সকল প্রস্তুতিও সম্পন্ন করেছেন তারা।

আগামী মে মাসে থাইল্যান্ডের একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের সকল আয়োজন সম্পন্ন করেছিলেন বরুণ। তবে তার ডেসটিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনায় বাধ সাধলো করোনা ভাইরাস! সম্প্রতি দেশটিতে এই মহামারি ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে গেছে। সেখানে প্রায় অর্ধশত মানুষ আক্রান্ত হয়েছে এবং অন্তত একজন মারা গেছেন।

তাই বিয়ের স্থানের পরিবর্তন করেছেন বরুণ। থাইল্যান্ডের যায়গায় এখন বরুণ-নাতাশার বিয়ে হবে ভারতের রাজস্থানের যোধপুরে। এরই মধ্যে সেখানে বিয়ের আয়োজনের কাজ শুরু করেছেন কলঙ্কখ্যাত এই অভিনেতা।

নাতাশার আগে অভিনেত্রী আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুরের সঙ্গে বরুণের প্রেমের গুঞ্জনে শোনা গিয়েছিল৷ তবে এই সব উড়িয়ে দিয়ে গোপন না করে নাতাশার সঙ্গে প্রেম করার কথা জানান সুই ধাগাখ্যাত অভিনেতা।

বরুণকে সর্বশেষ স্ট্রিট ড্যান্সার থ্রিডি সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় দেখা গেছে। বর্তমানে তিনি কুলি নম্বর ওয়ানর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

আরও