সর্বশেষ

সন্তান মানুষ করতে সংগ্রামী মৌসুমী

 ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শনী চিত্রনায়িকা মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত অনেক চরিত্রই হয়েছে জনপ্রিয়। বহু ছবিতে নাম ভূমিকাতেও হাজির হয়েছেন তিনি। সম্প্রতি আলোচনায় এসেছেন একটি ছবিতে বঙ্গবন্ধুর স্ত্রী বেগ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে চুক্তিবদ্ধ হয়ে। সেই ছবির শুটিং শিগগিরই শুরু হবে।

তার আগে আরও একটি চলচ্চিত্রে কাজ করতে চলেছেন চিত্রনায়িকা মৌসুমী। ছবির নাম শেকড়। পরিচালনার পাশাপাশি এর কাহিনী লিখেছেন পরিচালক এমদাদুল হক খান। এর চিত্রনাট্য লিখেছেন নন্দিত চিত্রনাট্যকার মাসুম আজিজ।

এ ছবিতে চিত্রনায়িকা মৌসুমীকে দেখা যাবে পতিতা হিসেবে।

ছবিটি নিয়ে এমদাদুল হক খান বলেন, এখানে প্রিয়দর্শিনী মৌসুমী মায়ের চরিত্রে অভিনয় করবেন। যেখানে পতিতাবৃত্তি করে সন্তানকে মানুষ করার সংগ্রাম করতে দেখা যাবে। আমার মনে হয়েছে এই চরিত্রের জন্য মৌসুমী আপার বিকল্প কেউ নেই। ইতিধ্যেই আপার সঙ্গে আমার কথা হয়েছে। গল্পটিও আপা খুব পছন্দ করেছেন। কাজটি করার জন্য তিনি মৌখিক সম্মতি জানিয়েছেন।

আগামী মে মাস থেকে ঢাকা, সিলেট ও দৌলতদিয়া পতীতাপল্লীতে এই সিনেমার শুটিং শুরু হবে বলে জানান পরিচালক। যেখানে বাংলাদেশ ও কলকাতার একাধিক অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে।

 

আরও