বুড়ো রোনালদোকে ৩৯ বছর পর্যন্ত নিজেদের কাছেই রাখবে জুভেন্টাস!

বয়সটা কি কেবলই সংখ্যা ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য? ৩৫ পেরিয়েছে, কে বলবে? জুভেন্টাসের জার্সিতে এখনও তরুণদের ছাড়িয়ে এগিয়ে চলেছেন পর্তুগিজ যুবরাজ। নিয়মিত গোল করছেন, জেতাচ্ছেন দলকে।

জুভেন্টাসে রোনালদোর প্রায় দুই বছর হয়েছে। আরও দুই বছর সেখানেই থাকবেন সাবেক রিয়াল তারকা। চুক্তি শেষ হতে হতে বয়স ৩৭ হয়ে যাবে। তারপর কি আর তার এমন মূল্য থাকবে?

জুভেন্টাস এত কিছু ভাবতে রাজি নয়। পর্তুগিজ ফরোয়ার্ডকে কিছুতেই হাতছাড়া করতে নারাজ ইতালির ক্লাবটি। রোনালদোর পারফরম্যান্সে এমনই মুগ্ধ তারা, তার সঙ্গে আগেভাগেই আরও দুই বছর চুক্তি বাড়িয়ে রাখতে চায়।

সেটি যদি সত্যি হয়, তবে ৩৯ বছর বয়স পর্যন্ত জুভেন্টাসেই থাকবেন রোনালদো। অবসরের কথা ভাবার সময় কই? তুরিন যে তাকে সেটা ভাবতেই দিচ্ছে না।

আর দেবেই বা কেন? দলের চাহিদা তো বেশ ভালোবেই পূরণ করে চলেছেন সিআরসেভেন। চলতি মৌসুমে এরই মধ্যে ইতালির শীর্ষ ফুটবল লিগ সিরিআয় ২২ ম্যাচে করেছেন ২১ গোল। সব টুর্নামেন্ট মিলিয়ে এখন পর্যন্ত তার গোল ২৫টি।

ফর্মের তুঙ্গে থাকা এই ফুটবল তারকাকে তাই ২০২২ সালের চুক্তি ২০২৪ করে নেওয়ার প্রস্তাব দিয়েছে জুভেন্টাস। ইতালিয়ান সংবাদমাধ্যম তুত্তোস্পোর্ত তো জানাচ্ছে, রোনালদো তাতে রাজিও আছেন। তবে শর্ত দিয়েছেন, স্কোয়াড দুর্বল করা চলবে না। প্রতি মৌসুমেই শিরোপা জেতার মতো দল গড়তে হবে।

 

আরও