এই ভারতীয় ক্রিকেটারের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন শচীনের মেয়ে সারা!

শচীন তেন্ডুলকর ক্রিকেটের ঈশ্বর। তাঁর কন্যাও যে জনপ্রিয়তার দিক থেকে কম যাবেন না সেটা বলাই বাহুল্য। শচীনের মেয়ে সারা তেন্ডুলকর ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন। বলিউডের বহু তারকার থেকেও তাঁর পরিচিতি বেশি। ভাই অর্জুন তেন্ডুলকর এই বয়সেও ক্রিকেটে যথেষ্ট প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন। তবে সারা এখনও নিজের পড়াশোনার দিকেই মনোযোগী।

এরই মাঝে বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে কোনও এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সারা। তবে তিনি কে সেই বিষয়ে সন্দেহ ছিল নেটিজেনদের মধ্যে। এবার সেই সন্দেহই কিছুটা সত্যে পরিণত হয়েছে। জানা গিয়েছে, সম্ভবত ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সারা তেন্ডুলকর।

সম্প্রতি একটি রেঞ্জ রোভার গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তোলেন শুভমান। সেই ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেন তিনি। এই ছবিতেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেন সারা।
View this post on Instagram 🍓 A post shared by Sara Tendulkar (@saratendulkar) on Jul 29, 2019 at 7:06am PDT
বিষয়টা নজর এড়ায়নি ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ারও। তিনিও পাল্টা রসিকতা করে কমেন্ট করেন শুভমানের ছবিতে। এরপরেই বিষয়টা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও একের পর এক কমেন্ট করতে থাকেন তাঁর ছবিতে। শুভেচ্ছা বার্তায় ভরে যায় শুভমানের ছবির কমেন্ট বক্স। তবে সম্পর্কের বিষয়ে এখনও মুখ খোলেননি সারা বা শুভমান কেউই। এমনকি শচীন তেন্ডুলকরও নীরব রয়েছেন মেয়ের বিষয়ে।
View this post on Instagram Thalle mere Range akh baaz naalo tezz! Caption credits- @jassie.gill 😉 A post shared by Ꮪhubman Gill (@shubmangill) on Jun 2, 2019 at 6:24am PDT
প্রসঙ্গত, মুম্বইয়ের ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন সারা। তারপর উচ্চশিক্ষার জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডনে। সেখানেই ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে মেডিসিন বিষয়ে গতবছর স্নাতক পাশ করেছেন সারা। সোশ্যাল মিডিয়ায় সারার ফ্যান ফলোয়িংও দেখবার মতো। তাবড় জনপ্রিয় তারকাকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। সারার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীর সংখ্যা ৬ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি শেয়ার করেন তিনি। এর পাশাপাশি গান শোনাও সারার হবির মধ্যে অন্যতম।

 

আরও