সর্বশেষ

ইংল্যান্ডে সব ধরনের ফুটবল বন্ধ

ইংলিশ প্রিমিয়ার লিগ স্থগিত হয়েছে আগেই। এবার করোনার প্রভাবে সব ধরনের ফুটবলই বন্ধ করে দিল ইংল্যান্ড। আপাতত ঘোষণা হয়েছে, আগামী ৩০ এপ্রিল পর্যন্ত স্থগিত থাকবে সব খেলা।

এতে করে ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে ইএফএল, ওমেন্স সুপার লিগ, ওমেন্স চ্যাম্পিয়নশিপ এবং স্কটল্যান্ড, ওয়েলস এবং নর্দার্ন আয়ারল্যান্ড সব ফুটবল ইভেন্ট স্থগিত হয়ে গেল।

ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ), প্রিমিয়ার লিগ এবং ইএফএল এক যৌথ বিবৃতিতে বলেছে, এফএ, প্রিমিয়ার লিগ, ইএফএল এবং নারীদের পেশাদার খেলার সঙ্গে পিএফএ ও এলএমএ, বুঝতে পারছে যে এটা নজিরবিহীন একটা অবস্থা এবং কোভিড-১৯ আক্রান্তদের জন্য আমাদের সহানুভূতি।

আমরা ২০১৯/২০ ফুটবল মৌসুমের খেলা পুনরায় শুরু করতে বদ্ধপরিকর এবং একতাবদ্ধ। যত দ্রুত সম্ভব সব ঘরোয়া এবং ইউরোপিয়ান ক্লাব লিগ ও ক্লাব ম্যাচ শুরু করতে চাই। যদি আমরা নিরাপদ হতে পারি এবং সেটা সম্ভব হয়।

তারা সঙ্গে যোগ করেছে, কোভিড-১৯ এর অবস্থা কি হবে সেটা নিশ্চিত নয়। তাই সবার স্বাস্থ্য এবং খেলোয়াড়, স্টাফ ও সমর্থকদের মঙ্গরের কথাই বিবেচনা করা হয়েছে। সুরক্ষাই সবার আগে। সরকারের নির্দেশনা মেনে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

 

আরও