বরিস জনসনের করোনার খবর শুনে পালিয়ে গেলেন উপদেষ্টা

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন (৫৫)। তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে শুক্রবার (২৭ মার্চ) এক ভিডিও বার্তায় তিনি নিজেই জানিয়েছেন। সে জন্য স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী।

তবে বরিস জনসনের করোনা আক্রান্তের খরব শুনে প্রধানমন্ত্রীর কার্যালয় ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের পেছনের দরজা পালিয়ে গেছেন তার সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংস।

শুক্রবার সকালে করোনা আক্রান্ত নিয়ে বরিস জনসনের টুইট করার কিছুক্ষণ আগে অন্য কর্মকর্তাদের পাশাপাশি সিনিয়র উপদেষ্টা ডমিনিক কামিংসও তার কার্যালয়ে ছিলেন।

প্রধানমন্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই তিনি হন্তদন্ত হয়ে কাউকে কিছু না বলে পেছনের দরজা দিয়ে বের হয়ে ছুটতে থাকেন। পালিয়ে যাওয়ার সময় তার কাঁধে ঝোলানো ছিল ল্যাপটপ ব্যাগ।

বাম হাতে সেই ব্যাগটি কোনোরকমে ধরে তিনি ছুটতে থাকেন। সিসিটিভির এই ফুটেজ ফাঁস হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে।

এদিকে প্রধানমন্ত্রী বরিস জনসন করোনায় আক্রান্ত হওয়ার পর তার মন্ত্রিসভার আরেক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক শুক্রবার এক টুইট বার্তায় তার করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছেন।

 

আরও