ঢাকার বিপনীবিতান ও শপিং মল বন্ধের সময়সীমা বাড়লো

 ঢাকার বিপনীবিতান ও শপিং মল আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব রুখতে ঢাকাসহ সারা দেশের বিপণিবিতান ও শপিং মল ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছিলো ঢাকা মহানগর দোকান মালিক সমিতি। পরবর্তীতে সরকার ২৬ মার্চ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত ১০ দিন সাধারণ ছুটির যে সিদ্ধান্ত জানিয়েছে, তার সঙ্গে মিলিয়ে ঢাকার বিপণিবিতান ও শপিং মল বন্ধ রাখার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ রোববার সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানায় ঢাকা মহানগর দোকান মালিক সমিতি।

সমিতির সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির পূর্ব গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩১ মার্চ পর্যন্ত ঢাকার সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধ রাখার যে সিদ্ধান্ত হয়েছিল, তার সময়সীমা বৃদ্ধি করে সরকারের নির্দেশনা অনুযায়ী আগামী ৪ এপ্রিল পর্যন্ত মহানগরের সকল বাণিজ্য বিতান ও শপিং মল বন্ধার আহ্বান জানান সমিতির সভাপতি তৌফিক এহেসান। পরবর্তীতে সরকার যদি কোন নির্দেশনা প্রদান করেন তবে ওই নির্দেশনা কার্যকর হবে।

এর আগে দোকান মালিক সমিতি করোনাভাইরাসের প্রাদুর্ভাব রুখতে সারা দেশের বিপণিবিতান ও মার্কেট ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। তবে সুপারশপ, ওষুধ ও নিত্যপণ্যের দোকান এই সিদ্ধান্তের বাইরে ছিল।

 

আরও