জমি নিয়ে বিরোধ: তারাকান্দায় যুবককে কুপিয়ে হত্যা

 ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় শনিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আজিজুল ইসলাম মন্ডল (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়। আজিজুল বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের মৃত আ. মজিদ মন্ডলের ছেলে।

আহতরা হলেন মো. নজরুল ইসলাম, মাজহারুল ইসলাম ও সাইফুল ইসলাম। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের শফিকুল ইসলামের সঙ্গে আজিজুলের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার দুপুরে মালিডাঙ্গা মসজিদের সামনে শফিকুলের নেতৃত্বে বেশ কয়েকজন আজিজুল ইসলামসহ কয়েকজনের ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাদের এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

তিনি আরও বলেন, এলাকার লোকজন তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। বিকালে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল ইসলাম মন্ডলের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৯টা) থানায় মামলা হয়নি।

 

আরও