৫ হাজার অসহায় মানুষের পাশে দাঁড়ালেন যুবলীগের সভাপতি

 করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় কর্মহীন হয়ে পড়া ঠাকুরগাঁওয়ের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

মঙ্গলবার দুপুরে ব্যক্তিগত উদ্যোগে তিনি শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় ১১১টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীতে রয়েছে চাল, ডাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস। পর্যায়ক্রমে পৌর এলাকার ১২টি ওয়ার্ডের অসহায় মানুষদের মাঝে ৫ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পৌঁছে দেবেন তিনি।

যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, আজ ১১১টি খাদ্যসামগ্রী প্যাকেট বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হলো। আমি ৫ হাজার খাদ্যসামগ্রীর প্যাকেট তৈরি করেছি অসহায় ও দরিদ্র মানুষদের জন্য। আমার নেতাকর্মীদের মাধ্যমে পৌর এলাকার ১২টি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র মানুষদের ৫ হাজার নামের তালিকা তৈরি করা হয়েছে। এসব খাদ্যসামগ্রী পর্যায়ক্রমে ঠাকুরগাঁও পৌরসভার ১২টি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হবে।

তিনি বলেন, ধৈর্য ধরে আপনারা ঘরে থাকুন। কোনো অবস্থাতেই বাসা থেকে বের হবেন না। খাদ্য সামগ্রী নিয়ে আমরাই আপনাদের কাছে হাজির হবো। ঘরে থাকলে নিজে ও পরিবার নিরাপদে থাকবে। অন্যরাও নিরাপদে থাকবে।

সংকটময় মুহূর্তে খাদ্যসামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে হয়ে পড়েন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নাসরিন বেগম। তিনি বলেন, সরকারিভাবে দেয়া খাদ্যসামগ্রী আমার কপালে জোটেনি। ঠিক এ মুহূর্তে যুবলীগ নেতা আপেল আমাকে এক ব্যাগ খাবার দিয়েছে। সৃষ্টিকর্তা তার ভালো করুক।

খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস শহিদ বাবু, শেখ শামীম, রবিউল মোস্তফা হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ঘোষ, মারুফ হোসেন, দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার, উপ-দপ্তর সম্পাদক শাওন চৌধুরী, সদস্য রাশেদ, পৌর যুবলীগের আহ্বায়ক আমির হোসেন রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরও