মাদারীপুরে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে প্রবাসীর স্ত্রীর মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক প্রবাসীর স্ত্রীর (৫০) মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল) গভীর রাতে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার রমজানপুর এলাকার চর আইড়কান্দি গ্রামের দুবাই প্রবাসীর স্ত্রী। করোনা সন্দেহে তাদের বাড়িটি লকডাউন করে দেয়া হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলবিধান মোহাম্মদ সানাউল্লাহ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই প্রবাসীর স্ত্রী জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলবিধান মোহাম্মদ সানাউল্লাহ জানান, ওই প্রবাসীর স্ত্রীর কিছুদিন আগে টিউমারের অপারেশন হওয়াসহ তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিরউদ্দিন মৃধা বলেন, করোনা সন্দেহে নিহতের বাড়ি তাৎক্ষণিকভাবে লকডাউন করে দেয়া হয়েছে।

 

আরও