ডায়াপারের মাস্ক পরার পরামর্শ দিলেন সানি লিওন

করোনাভাইরাস ঠেকাতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়েছে। সেজন্য বিশ্বব্যাপী মাস্কের এখন দারুণ চাহিদা। অনেকে মাস্ক কিনতে না পেরে ঘরে বসে নিজেই মাস্ক বানিয়ে নিচ্ছেন।

সেই ধারাবাহিকতায় সানি লিওন হাজির হলেন ডায়াপারের মাস্ক নিয়ে। খুব দ্রুত কাজ চালানোর মতো মাস্ক কীভাবে তৈরি করে নিতে হয় সেটাই শেখালেন সানি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে বেশ কিছু হাতে তৈরি মাস্কের ছবি পোস্ট করেছেন তিনি।

তারমধ্য থেকে ডায়াপার দিয়ে বানানো মাস্কের ছবি ভাইরাল হয়েছে।

সানি লিওন ইনস্টায় পাঁচটি ছবি পোস্ট করে লিখেছেন, যখন ৩০ সেকেন্ডে মাস্ক বানাতে হবে। অর্থাৎ দ্রুত মাস্ক জোগাড়ের উপায় বাতলেছেন তিনি।

ছবিগুলোতে দেখা যাচ্ছে তিনি কখনো বাচ্চাদের ডায়াপারকে মাস্ক হিসেবে ব্যবহার করছেন আবার কখনো ওড়নার মতো কিছু দিয়ে মুখ ভাল করে ঢেকে নিয়েছেন। এগুলোর সঙ্গে খেলার ছলে তাকে আবার স্পাইডারম্যানের মাস্ক পরতেও দেখা গিয়েছে।

সানির এই পোস্ট পাঁচ ঘণ্টাতেই প্রায় ছ লাখ লাইক পেয়েছে। সেই সঙ্গে প্রচুর কমেন্ট ও শেয়ার পেয়েছে। তবে এই ধরনের মাস্ক করোনা সংক্রমণ আটকানোর ক্ষেত্রে কার্যকর কিনা তা জানা যায়নি।

দেখুন সানির দেয়া পোস্ট :
View this post on Instagram When you have just 30 secs to make an emergency Face mask 😷 during evacuation!! Just here to bring a little sunshine and humor to the stressful lockdown we all are facing !!!! Keep safe and be smart !!! Love you all !!! . #LockedUpWithSunny #SunnyLeone @lockedupwithsunny A post shared by Sunny Leone (@sunnyleone) on Apr 16, 2020 at 2:44am PDT

 

আরও