গৃহবন্দী কোহলিকে চার-ছক্কা মারতে বলছেন আনুশকা

শেষ কবে ত্রিশ দিন বা এর বেশি সময় ক্রিকেট ছাড়া ছিলেন বিরাট কোহলি?- উত্তরটা হয়তো খোদ ভারতীয় অধিনায়কও দিতে পারবেন না সঠিকভাবে। সারাবছরই যাকে ব্যস্ত থাকতে হয় ক্রিকেটে, সেই কোহলি এখন পুরোপুরি ঘরে বন্দী।

অবশ্য এর বাইরে কোন পথও খোলা নেই কোহলির সামনে। ফলে স্ত্রীর আনুশকা শর্মার সঙ্গে খুনসুঁটি করেই দিন পার করে দিচ্ছেন কোহলি। কখনও দেখা যায় কোহলির চুল কেটে দিচ্ছেন আনুশকা, আবার কখনও পোষা কুকুরকে আদর করছেন দুজন মিলে। এর বাইরে বিভিন্ন সচেতনতামূলক বার্তা দিতেও ভোলেননি তারা।

তবে এবার পুরোপুরি ভিন্ন এক কাণ্ডই করলেন আনুশকা। কোহলি যেন মাঠের আবহাওয়া, মাঠের পরিবেশ, দর্শকদের চাপ, দলের প্রত্যাশা- এসব জিনিস খুব বেশি মিস না করেন, তাই আনুশকা নিজেই বনে গেছেন দর্শক। পুরোপুরি গ্যালারির মতো করেই কোহলিকে বলছেন চার-ছক্কা হাঁকাতে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এর ভিডিও প্রকাশ করেছেন আনুশকা। যেখানে কোহলির উদ্দেশ্যে তাকে বলতে শোনা গেছে, এই কোহলি, কোহলি! এই কোহলি! যা না, চার-ছক্কা মার। কী করছিস? এ কোহলি!

আনুশকার এই ভিডিও অল্পসময়ের মধ্যেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনটা করার কারণও লিখে দিয়েছেন তিনি। জানিয়েছেন মূলত কোহলির খেলার পরিবেশের অনুভূতি দিতেই করেছেন এই ভিডিও।

ক্যাপশনে তিনি লিখেছেন, আমি ভেবেছিলাম, সে (কোহলি) হয়তো মাঠের কথা মিস করছে। লক্ষাধিক ভক্তদের কাছ থেকে যেই ভালোবাসা পেয়ে থাকে সে, তার মধ্যে এমন ভক্তও তো থাকে। আমি তাকে সেই অভিজ্ঞতাই দিলাম।

View this post on Instagram I thought he must be missing being on the field. Along with the love he gets from millions of fans, he must be especially missing this one particular type of fan too. So I gave him the experience 😜😂🏏 A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Apr 17, 2020 at 12:54am PDT

 

আরও