নোয়াখালীতে আরও এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত

নোয়াখালীর বেগমগঞ্জে আরও এক যুবক (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে বেগমগঞ্জ উপজেলাতেই নারীসহ ছয়জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হলো। আর জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১১ জন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা ডা. অসীম কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, বেগমগঞ্জর গোপালপুরের মীর্জানগর গ্রামের ওই যুবকের শরীরে জ্বর থাকায় তারা নমুনা সংগ্রহ করে গত ২৫ এপ্রিল চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে প্রেরণ করেন। সেই নমুনার রিপোর্টে ওই যুবকের করোনা পজিটিভ ধরা পড়ে। তারা শুক্রবার (১ মে) রাতে সেটি পেয়েছেন। এ বিষয়ে ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এর আগে চৌমুহনীর পৌর এলাকায় তিনজন ও বেগমগঞ্জ উপজেলার জীরতলিও আলাইয়াপুরে একজনসহ মোট ছয়জনের করোনা পজিটিভ ধরা পড়ে। বাকি তিনজন সদর, কবিরহাট ও সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মমিনুর রহমান জানান, বেগমগঞ্জ উপজেলায় করোনা শনাক্ত তিনজনকে ইতোমধ্যে নোয়াখালী শহীদ ভুল স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে অস্থায়ী করোনা চিকিৎসা হাসপাতালে আনা হয়েছে। বাকিদেরকে শনিবারের (২ মে) মধ্যে নিয়ে আসা হবে।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলার ৮০৬ জনের নমুনা নমুনা করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার মধ্যে ৫৭০ জনের নমুনার রিপোর্ট এসেছে, বাকিগুলো এখনও আসেনি।

 

আরও