মার্কেট বন্ধের চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সিসিকে আজ ৩টায় বৈঠক

সরকারের দেয়া সুযোগকে কাজে লাগিয়ে সিলেটের ব্যবসায়ীরা ১০ মে থেকে দোকানপাট, মার্কেট এবং শপিংমল খোলা রাখবেন কিনা এ বিষয়ে সর্বসম্মতিক্রমে আজ শুক্রবার সিদ্ধান্ত নেয়া হবে।
এ উপলক্ষে বিকাল ৩টায় সিলেট সিটি কর্পোরেশনে মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে এক বৈঠক অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসাইন, সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েবসহ বিভিন্ন মার্কেটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ যোগ দেবেন বলে জানা গেছে।।

উল্লেখ্য, সিলেটে ভয়াবহ করোনা সংক্রামনের আশংকায় ঈদের পূর্বে দোকান-পাট এবং শপিংমল বন্ধ রাখার প্রাথমিক সিদ্ধান্ত গতকাল নিয়েছিলেন সিলেটের ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুর ২ টায় সিলেট চেম্বারে ব্যবসায়ীদের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছিলো।পরে চেম্বার সভাপতি এটিএম শোয়েব আরো বৃহত্তর পরিসরে সভা করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালে সিসিকে বৈঠকের সিদ্ধান্ত হয়।

এদিকে সিলেটের করোনা সংক্রামনের উর্ধ্বগতির কারণে এবং লকডাউন পরিস্থিতি বিবেচনায় নিয়ে নগরীর নয়াসড়কের সকল অভিজাত ফ্যাশন হাউসগুলো এই ঈদে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।বৃহস্পতিবার দুপুর ২টায় নয়াসড়ক বিজনেস এসোসিয়েশনের এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়।এসোসিয়েশনের সভাপতি ও মাহা মেগা সপের স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম দৈনিকসিলেটকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন আমারা মানুষের নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছি।

আরও