পাবনায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত, আটক ৩

পাবনা সদর উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে জুয়েল রানা আকাশ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (০৯ মে) দুপুরে তাকে ছুরিকাঘাত করা হয়। ওই দিন রাতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সোমবার এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত জুয়েল পাবনা পৌর এলাকার মন্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে ও পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

আটককৃতরা হলেন পৌর এলাকার মন্ডলপাড়ার মো. মিজানের ছেলে আকাশ (২২), সাধুপাড়া মহল্লার আইনুলের ছেলে বাপ্পী (১৮) এবং শহরের যুগীপাড়ার আব্দুস সামাদের ছেলে হৃদয় (১৮)।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকাল ১০টার দিকে ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি জুয়েল রানা আকাশ। দুপুরে একটি কলাবাগান থেকে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, আকাশ হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ইতোমধ্যে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

আরও