ভৈরবে দুইজনের লাশ উদ্ধার

 ভৈরবে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড় থেকে ৫০ বছরের অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যায় পৌর এলাকার পলতাকান্দা এলাকা থেকে ৬০ বছরের আরেক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

তাদের পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ। মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়া পৌরসভা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

পুলিশ জানায়, বাসস্ট্যান্ড এলাকার অজ্ঞাত ব্যক্তি পাগল ছিলেন। প্রতিদিন বাসস্ট্যান্ড এলাকায় ঘোরাঘুরি করতে তাকে অনেকেই দেখেছেন। কীভাবে তার মৃত্যু হয়েছে কেউ বলতে পারছেন না।

পলতাকান্দার এলাকার মরদেহ বিকেলে এলাকাবাসীর নজরে আসে। তার মৃত্যু কীভাবে হয়েছে তা কেউ বলতে পারেননি। এলাকাবাসী মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ভৈরব থানা পুলিশের ওসি মো. শাহিন বলেন, উদ্ধার করা মরদেহ দুটি পরিচয়হীন। তারা কীভাবে মারা গেছেন কেউ বলতে পারছেন না। তবে বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা ব্যক্তি পাগল ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন। পলতাকান্দা এলাকার বৃদ্ধ সম্ভবত গতকাল মারা গেলেও কারও চোখে পড়েনি। আজ পুলিশকে জানালে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

আরও