বাড়ির ছাদে স্বামীর সঙ্গে ক্রিকেট খেলছেন আনুশকা

করোনাভাইরাসের সংক্রমন ক্রমেই বেড়ে চলেছেন। লকডাউনের জন্য ঘরবন্দি হয়ে আছেন মানুষ। ঘরেই নানা ভাবে সময় কাটাচ্ছেন তারা। বন্দি সময়টাকে সহযে পার করতে সোশ্যাল মিডিয়ায় সময় পার করছেন অনেকেই। কেউ কেউ মেতেছেন অন্য আয়োজনেও।

এই লকডাউনের দিনেপরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন কেউ কেউ। যেমন এই পরিস্থিতিতে ফ্ল্যাটের ছাদেই স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট খেলায় মেতেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। সম্প্রি প্রকাশ্যে এসেছে সেই খেলার ভিডিও।

ভিডিওটির শুরুর দিকে দেখা যাচ্ছে আনুশকা শর্মা ব্যাটিং করছেন আর বিরাট কোহলি বোলিং করছেন। ভিডিতে আরও দেখা যায় অনুশকাকে বল হাতে এবং বিরাটকে ব্যাট করতে। আরও একজন ব্যক্তি ফিল্ডিং করছেন তাদের সঙ্গে।

আনুশকা শর্মা স্বামী বিটার কোহলির খেলা দেখতে ছুটে যান দেশ-বিদেশে। অনেক দিন থেকে মাঠে খেলতে যেতে পারেননি বিরাট। আনুশকারও শুটিং বন্ধ এখন।

আনুশকার হাতে এখন কয়েকটি সিনেমার কাজ। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয়ও করছেন আনুশকা। সেখানেও তাকে ঝুলন গোস্বামীর ভূমিকায় ক্রিকেট খেলতে দেখা যাবে তাকে। লকডাউন শেষ হয়ে তবেই শুটিং হবে।

View this post on Instagram Some cricket practice ❤️😍 #LockdownLife #ViratKohli #anushkasharma #mumbai #Weekend #manavmanglani A post shared by Manav Manglani (@manav.manglani) on May 16, 2020 at 10:48am PDT

 

আরও