১০ লাখের পরিবর্তে ভক্তদের ২০ লাখ টাকা দেবেন অনন্ত জলিল

রুপালি পর্দায় তিনি নায়ক। অনেক অসম্ভবকে সম্ভব করে চলেন চিত্রনাট্যের বুননে। পর্দার বাইরেও তিনি মানবিক একজন মানুষ। বিপদে আপদে ছুটে যান মানুষের পাশে।

এবার নিজের ভক্তদের পাশে দাঁড়াচ্ছেন এই অভিনেতা-প্রযোজক। গত ১৬ মে তার ৫০০ জন ভক্তকে ১০ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

আগামী ২০ মে (২৬ রোজায়) অনন্ত তার যাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করবেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানান। এবার জানা গেল, ভক্তদের আগ্রহ দেখে টাকার পরিমাণ আরও ১০ লাখ বাড়ানো হয়েছে।

কথা ছিলো অনন্ত জলিল ও তার স্ত্রী অভিনেত্রী বর্ষার ফেসবুকে পেজের মাধ্যমে ভক্তরা এই যাকাতের অর্থের জন্য আবেদন করতে পারবেন। সেখান থেকে ৫০০ জনকে দেয়া হবে ১০ লাখ টাকা৷

কিন্তু ১৭ মে আবেদন ছাড়িয়েছে ৬৫০০ জনে। এত আবেদন দেখে তাই টাকার পরিমাণ বাড়ানোর সিদ্ধান্ত নিলেন অনন্ত।

তিনি ১৭ মে রাতে এক স্ট্যাটাসে বলেন, যাকাতের ফান্ড থেকে ১০ লাখ টাকা দেয়ার একটা ভিডিও বার্তা দিয়েছিলাম। সেটি দেখে ১৭ মে বিকেল পর্যন্ত ৬৫০০ জনের আবেদন হাতে পেয়েছি। এ কারণে আমি যাকাত ফান্ড থেকে আমার ভক্তদের জন্য ১০ লাখের পরিবর্তে ২০ লাখ টাকা ঘোষণা করলাম।

তবে কতজনের মধ্যে এই ২০ লাখ টাকা ভাগ করে দেয় হবে সে বিষয়ে কিছু জানাননি এই ব্যবসায়ী অভিনেতা।

বিস্তারিত জানতে অনন্ত জলিল ও বর্ষার ফেসবুক পেজে চোখ রাখতে হবে।

এদিকে সবকিছু ঠিক থাকলে আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে অনন্ত জলিলের সিনেমা দিন-দ্য ডে সিনেমা। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি একশন ধাঁচের এ সিনেমায় তার সঙ্গে দেখা যাবে বর্ষাসহ ইরান-বাংলাদেশের অনেক শিল্পীদের৷

 

আরও