সিলেটে ডাচ বাংলা ব্যাংকের কর্মকর্তার করোনা শনাক্ত

 ডাচ বাংলা ব্যাংকের সিলেট প্রধান কার্যালয়ের নগরের জিন্দাবাজার (বারুতখানা) শাখার এক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে।

রোববার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ওই কর্মকর্তার করোনা শনাক্ত হয়।

দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে ব্যাংকের এ শাখার কার্যক্রম অব্যাহত ছিল। সাম্প্রতিক সময়ে প্রতিদিনই ব্যাংকটিতে হাজারো গ্রাহকের উপচেপড়া ভিড় দেখা গেছে।

রোববার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় মোট ১৩ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ওই ব্যাংক কর্মকর্তাসহ নগরের ৩ জন রয়েছেন। বাকি দুজন নগরের কাষ্টঘর ও কালিঘাট এলাকার বাসিন্দা।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের পক্ষ থেকে গুরুত্বারোপ করা হলেও তা মানছে না যেন কেউ। এমন প্রতিবেদন প্রকাশিত হয় অনলাইন গণমাধ্যমে।

সিলেটের ডাচ্ বাংলা ব্যাংকের সামনে গাদাগাদি করে দাঁড়িয়ে কাজ সারছে মানুষ। আবার এদের অনেকের মুখে মাস্ক ও হ্যান্ড গ্লাভস নেই। সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীও যেন এখানে নিরুপায়। ফলে সিলেটে করোনাভাইরাস সংক্রমণের শঙ্কা বেড়েছে। প্রতিবেদনে সংক্রমিত হওয়ার শঙ্কার বিষয়টিই সত্য হলো।

এদিকে, করোনা শনাক্ত হওয়ার পর সোমবার লকডাউন ছিল। আর এ কারণে ব্যাংকটিতে কোনো লেনদেন হয়নি। এর ফলে বিপাকে পড়েন ডাচ্ বাংলা ব্যাংকের হাজারো গ্রাহক। নাম প্রকাশে অনিচ্ছুক ডাচ্ বাংলা ব্যাংকের এক কর্মকর্তা এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

আরও