তরুণীকে আটকে রেখে দীর্ঘদিন ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক

গৃহবন্দি রেখে ভয়-ভীতি দেখিয়ে এক যুবতীকে (৩০) দীর্ঘদিন ধরে ধর্ষণর অভিযোগে এক কবিরাজকে আটক করেছে র্যাব-১। আটক কবিরাজ হাজী মো. শামছুর রহমান (৫৫) গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার চান্দনার রওশন সড়ক এলাকার মৃত আব্দুল গণির ছেলে।

র্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, খুলনার পাইকগাছার ওই যুবতী গাজীপুর সিটি করপোরেশনের সাইনবোর্ড এলাকায় থাকতেন। ব্যক্তিগত সমস্যা নিয়ে ১০ বছর আগে কবিরাজের কাছে গেলে তাদের মধ্যে সম্পর্ক হয়। এক পর্যায়ে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন বাসায় আটকে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করে ভণ্ড কবিরাজ। তরুণী ৫/৬ বার অন্তঃসত্ত্বা হলে ভয়ভীতি দেখিয়ে বারবার গর্ভপাত করায় সে। মা-বাবাকে জানাতে চাইলে শারীরিক নির্যাতন চালানো হয়। অত্যাচার সহ্য করতে না পেরে গতকাল রবিবার রাতে র্যাব-১ এর গাজীপুর কার্যালয়ে এসে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন তরুণী। রাতেই কবিরাজকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভণ্ড কবিরাজ স্বীকার করে বিয়ে ছাড়াই তিনি দীর্ঘদিন ধরে তরুণীকে ভয় দেখিয়ে তার একটি বাসায় আটক রেখে ধর্ষণ করে আসছে। নারী রোগীদের নানা কৌশলে তিনি ধর্ষণ করতো বলে স্বীকার করেছেন করিরাজ শামছুর। সোমবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে গাছা থানায় মামলা করেছেন তরুণী।

আরও