শাকিবকে ক্ষ্যাত বলায় বিতর্ক : নিজের অবস্থান জানালেন তৌসিফ

নাটকের একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে ক্ষ্যাত বলে সম্বোধন করায় গত কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় তুমুল বিতর্ক চলছে। শাকিব ভক্তদের তোপের মুখে পড়েছে এই চরিত্রে অভিনয় করা টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব।

সম্প্রতি প্রচারিত হওয়া ওহ মাই ডার্লিং নাটকের একটি দৃশ্যে দেখা যায়, সহশিল্পী সাফা কবির শাকিব খানের সিনেমা দেখতে চান, সেই সময় প্রেমিক তৌসিফ বিরক্ত হন। নিজের পছন্দের সিনেমা বাদ দিয়ে শাকিবের সিনেমা দেখতে চাওয়ায় শাকিব খানকে ক্ষ্যাত বলে আখ্যায়িত করেন তৌসিফ।

নাটকটি প্রচার হওয়ার পর পরই বিতর্কের মুখে পড়েন এই অভিনেতা। অবশেষে বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

তৌসিফ মাহবুব বলেন, নাটকটি প্রচার হওয়ার পর একটি দৃশ্যের ডায়লগে নানা রকম মন্তব্য দেখেছি। আমি বলতে চাই যে, আমি আমার স্ক্রিপ্টের অভিনয়টাই করেছি। চরিত্রটা এমন ছিল যে, আমি টিকিট কেটে রেখেছিলাম প্রেমিকাকে নিয়ে সিনেপ্লেক্সে প্যারাসাইট সিনেমা দেখবো, কিন্তু সে শাকিব খানের বড় ভক্ত হওয়ায় তার ছবি দেখবে, যে কারণে আমি বিরক্ত হয়ে এমন কথা বলি।

তৌসিফ আরও বলেন, আমি শাকিব ভাইয়ের একজন বড় ভক্ত। তিনি আমাদের ইন্ডাস্ট্রির সুপারস্টার। আমি ছোট্ট একজন শিল্পী। একজন শিল্পী হয়ে আমি কখনও অন্য শিল্পীকে এমন কথা বলতে পারি না। যদি পাক বাহিনীর চরিত্র করতে গিয়ে বাংলাদেশকে নিয়ে অপমানসূচক ডায়লগ দিতে হয়, তার মানে তো এই না যে আমি বাংলাদেশকে দেখতে পারি না!

ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রচারিত হওয়া ওহ মাই ডার্লিং নাটকটি লিখেছেন মুনতাহা বৃত্তা এবং পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। তৌসিফ-সাফা কবির ছাড়াও এতে অভিনয় করেছিলেন ফরহাদ বাবু, শাহাবাজ সানি, জুয়েল, সোহাগ প্রমুখ।

 

আরও