Vision Infinity Foundation – এর উদ্যোগে কানাডার টরোন্টোতে বাংলাদেশীদের অংশগ্রহণে ফ্রন্টলাইন হিরোদের কে সম্মান অনুষ্ঠিত হয়েছে প্রায় গাড়ির মনমুগ্ধকর একটি মোটর শোভাযাত্রা।

#Vision Infinity Foundation এর উদ্যোগে কানাডার টরোন্টোতে বাংলাদেশীদের অংশগ্রহণে ফ্রন্টলাইন হিরোদের কে সম্মান জানাতে গত ৭ই জুন অনুষ্ঠিত হয়েছে প্রায় তিন শতাধিক গাড়ির মনমুগ্ধকর একটি মোটর শোভাযাত্রা।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের কে দিনরাত সাহায্য করতে বিশেষ করে ডাক্তার,নার্স ও হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মরত প্রথম সারির কর্মীদের #সম্মান এবং #ধন্যবাদ জ্ঞাপন সহ ৪০০ প্যাকেট দুপুরের লাঞ্চ হস্তান্তর ছিল এই কার রেলির উদ্দেশ্য।

বাংলাদেশী এবং কানাডিয়ান পতাকা সহ বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড,ফেস্টুন, বেলুন দিয়ে গাড়ি গুলো কে সাজিয়ে শোভাযাত্রাটি টরন্টোর রুজ ভ্যালি সেন্টিনারি হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়।
এ সময় হাসপাতালের সামনে দাঁড়িয়ে থাকা অর্ধশতাধিক স্বাস্থ্যকর্মী উৎফুল্লচিত্তে তাদের স্বাগত জানানোর পাশাপাশি স্থানীয় পথচারীরাও তাদেরকে হাত নেড়ে অভিনন্দন জানান।
#টরন্টো,মিসিসাগা,ব্রামটন, স্কারবরো সহ বিভিন্ন এরিয়া থেকে তাদের পরিবারের সবাইকে নিয়ে অনেকেই এসেছিলেন এই কার রেলিতে। তাছাড়া প্রথম বাংলাদেশি এমপিপি ডলি বেগমসহ বাংলাদেশী সামাজিক-সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠন সহ সর্বস্তরের মানুষ এই ফ্রন্ট লাইন হিরোদের ধন্যবাদ জানাতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
পরিশেষে কোভিড-১৯ মহামারী কালীন সময়ে প্রথম সারির কর্মীদের সম্মান দেখাতে আগত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ভিশন ইনফিনিটি ফাউন্ডেশন এর পরিচালক তানভীর কোহিনুর এবং সভাপতি খন্দকার টুকু ও সম্পাদক মাহবুব লতিফ ভূঁইয়া।
#দীর্ঘদিন ধরে ঘরের মধ্যে বসে থাকা এবং সাবধানতার সাথে পরিবারের সবাইকে নিয়ে ফ্রন্টলাইন হিরো দলকে সম্মান জানানোর জন্য একটি সুযোগ তৈরি করে দেয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি #তানভীর কোহিনুর এবং তার টিমের সকল সদস্যকে।
#বাপ্পি রহমান❤
ডাউনটাউন , টরন্টো।

আরও