ম্যানেজার দিশার জন্যই কি আত্মহত্যা করলেন সুশান্ত সিং?

আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এখনো জানা যায়নি তার আত্মহত্যার কারণ। তার বয়স হয়েছিল ৩৪ বছর।

রোববার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। গত সোমবার আত্মহত্যা করে সুশান্তর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা।

দিশার আত্মহত্যার খবর শুনে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তার মৃত্যুতে শোক জানিয়ে টুইটারে লিখেছিলেন, এই খবর অবিশ্বাস্য। দিশার আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের মানুষদের সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই।

দিশার আত্মহত্যার ৫ দিন পরই সবাইকে কাঁদিয়ে আত্মহত্যা করলেন সুশান্ত। দিশার আত্মহত্যার কারণ জানা যায়নি এখনো। দিশাকে হারানোর কষ্ট সইতে না পেরেই কী নিজেও প্রাণ দিলেন! তাদের মধ্যে কী কোনো সম্পর্ক ছিল? এমন নানা প্রশ্নই উড়তে শুরু করেছে বলিউডের বাতাসে।

জানা গেছে, কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে তার ম্যানেজার দিশার আত্মহত্যার কোনো সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ।

জি টিভির জনপ্রিয় সিরিয়াল পবিত্র রিশতা থেকে উঠে আসা সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে কাই পো চে সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন যার মধ্যে পিকে, কেদারনাথ, শুধ দেশি রোমান্স ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে।

 

আরও