সুশান্তকে পরিকল্পনা করে খুন করা হয়েছে : কঙ্গনা

বলিউডের রুপালি জগতে নিজেকে প্রমাণ করে শক্ত অবস্থান গড়েছেন কঙ্গনা রানাওয়াত। তবে সমালোচনা আর কঙ্গনা হেঁটেছেন পাশাপাশি। ঠোঁটকাটা স্বভাবের হওয়ায় বিভিন্ন ইস্যুতে বেঁফাস কথাবার্তা বলে সংবাদের শিরোনাম হয়েছেন অনেকবার।

এবার সুশান্ত সিং রাজপুত্রের মৃত্যু নিয়ে মুখ খুললেন তিনি। সুশান্তের মৃত্যুতে ক্ষোভ প্রকাশ করে কঙ্গনা বলেন, সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি, ওকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। এখানে কিছু মানুষ যুক্তি দেখানোর চেষ্টা করছেন, সুশান্ত মানসিকভাবে দুর্বল ছিল। যে ছেলেটি স্ট্যানফোর্ডের স্কলারশিপ পায়, ইঞ্জিনিয়ারিং এন্ট্রান্স পরীক্ষায় র্যাঙ্ক করে, সেই ছেলে কি সত্যিই এত দুর্বল হবে?

বলিউড ইন্ডাস্ট্রির কিছু মানুষকে লক্ষ করে কঙ্গনা বলেন, সুশান্তর মতো একজন অভিনেতাকে বলিউড সঠিক মুল্যায়ন করেনি। এখানে যে কাই পো চর মতো, ছিছোড়র মতো ছবি করে, তাকে কেন কোনও অ্যাওয়ার্ড দেওয়া হয় না!

কিছু জায়গায় লেখা হচ্ছে, সুশান্ত মাদকাসক্ত ছিলেন। অথচ সঞ্জয় দত্ত নেশাগ্রস্ত হলে সেটা তো আপনাদের বেশ ভালো লাগে! আমাকে কিছু লোকজন ম্যাসেজ পাঠান, সত্যিই তো তোমার খুব খারাপ সময় যাচ্ছে, ভুল পদক্ষেপ নিও না। কেন এসব বলেন? আমার মাথায় কেন আত্মহত্যার চিন্তা ঢোকানোর চেষ্টা চলছে?

কঙ্গনা আরও বলেন, সুশান্তর এটা আত্মহত্যা নয়, তাকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। সুশান্তের এটাই ভুল ছিল যে, ও তাদের কথায় প্রভাবিত হয়েছে। যারা বলেছে তোমার দারা কিছু হবে না। ওরা এটাই চায়, ওরা একাই রাজত্ব করবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর সুশান্ত অবসাদগ্রস্ত, নেশাগ্রস্ত ছিল, এটাই লেখা হবে। তাই আমাদের এটা ঠিক করতে হবে ইতিহাসকে কারা লিখবে?

রোববার সুশান্তের মুম্বাইয়ের বান্দ্রার বাসায় ঝুলন্ত অবস্থায় সুশান্তের লাশ পাওয়া যায়। পুলিশ প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে। ভারতীয় এক গণমাধ্যম সূ্ত্রে জানা গেছে, পোস্টমর্টেম রিপোর্টেও আত্মহত্যার উল্লেখ রয়েছে বলেই জানিয়েছে মুম্বাই পুলি। এবার তার ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

আরও