ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করতে চান ব্রাডপিট

হলিউডডে খ্যাতনামা অভিনেতা ব্রাডপিট। এই সুপাস্টারের বিপরীতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন নায়িকারা। আর তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া রায়। ট্রয় সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নায়িকা।

পরবর্তী সময়ে এই চরিত্রে অভিনয় করতে দেখা যায় রোজ ব্রায়ানকে। ২০১২ সালে কিলিং মি সফটলি সিনেমার প্রচারে এক সাক্ষাৎকারে ব্র্যাড পিট বলেছিলেন, সুযোগ পেলে ঐশ্বরিয়ার সঙ্গে অভিনয় করতে চাই। পুরোনো সেই সাক্ষাৎকার নতুন করে আবার আলোচনায় এসেছে।

জানা গেছে, ট্রয় সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছিল ঐশ্বরিয়ার। এতে ব্রিসেইসের চরিত্রে অভিনয় করার কথা ছিলো তার। কিন্তু ঘনিষ্ঠ দৃশ্য থাকায় এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

ব্র্যাড পিট বলেন, সুযোগ পেলে আমি ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে অভিনয় করতে চাই। কারণ তার অভিনয়ে বৈচিত্র রয়েছে। পাশাপাশি স্টাইল, সৌন্দর্য ও অভিনয় প্রতিভা দিয়ে হলিউডেও খ্যাতি অর্জন করেছেন। আমার মনে হয়, ট্রয় সিনেমায় তাকে পাওয়ার সুযোগ হাতছাড়া করেছি।

ট্রয়ে অভিনয় না করলেও ব্রাইড অ্যান্ড প্রেজুডিস সিনেমার মাধ্যমে ইংরেজি সিনেমায় ঐশ্বরিয়ার অভিষেক হয়। এরপর দ্য পিংক প্যান্থার টু, দ্য মিসট্রেস অব স্পাইসেস সিনেমায় অভিনয় করেছেন। এসব সিনেমাতে সাহসী চরিত্রেই দেখা গেছে তাকে। হয়তো, ট্রয় সিনেমায় অভিনয় না করার আফসোস ঐশ্বরিয়ার মনেও রয়েছে।

 

আরও